রাউজান নিউজ

কাপ্তাই সড়কে বালুর ট্রাক চাপায় সিএনজির চালকসহ তিন যাত্রী নিহত

মীর আসলাম(রাউজানানউজ)॥

রাউজানের কাপ্তাই সড়কে দমদমা এলাকায় বালুবাহী ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখামুথি সংঘর্ষে ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন। এই ঘটনা ঘটেছে গত ৩০ মার্চ মঙ্গলবার রাত ২টার দিকে। পুলিশ সূত্রে জানা যায় নিহতরা সকলেই অটোরিক্সার চালক যাত্রী। নিহতদের মধ্যে রয়েছে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার আবুল কালামের পুত্র ও সিএনজি চালিত অটোরিকশা চালক কামরুল ইসলাম (২৭), রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর এলাকার লাল মিয়ার পুত্র ইদ্রিস মিয়া (৫৫), চট্টগ্রাম নগরীর চন্দগাও এলাকার শাহ আলমের পুত্র মোরশেদ (৩৮) ও নোয়াখালি জেলার হাতিয়া থানার চরফকিরা গ্রামের লেদু মিয়ার পুত্র সিরাজুল ইসলাম (৫৫)।


স্থানীয়দের মধ্যে প্রত্যক্ষদশী যারা তাদের ভাষ্যানুসারে বালুবাহী ট্রাকটি উচ্চ স্বরে গান বাজিয়ে আসছিল রাঙ্গুনিয়ার দিক থেকে। বিপরীত দিক থেকে আসা সিএনজি যাত্রীবাহী অটোরিক্সাটি ছিল পূর্বমুখি।
হঠাৎ দুটি গাড়ির সংঘর্ষের বিকট শব্দে সড়ক পাশের বসবাসকারীরা ঘর থেকে বের হয়ে দেখে ট্রাকের চাপায় সিএনজিটি ধুমড়ে মুচরে গেছে। সিএনজির ভিতর চাপা অবস্থায় আছে দুই ব্যক্তি, পাশে পড়েছিল রক্তাক্তবস্তায় দুজনের লাশ। চারজনই ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয় জানিয়েছে ট্রাকের ধাক্কায় সিএনজিটি অনন্তত ৩০ গজ দুরে এসে পড়ে।

ওই এলাকার ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন বলেছেন সংবাদ শুনার সাথে সাথে তিনি বাড়ি থেকে বের হয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস ও পুলিশকে ঘটনার কথা জানান। ঘটনাস্থলে ছুটে এসে তারা লাশ উদ্ধার করে। ।
রাউজান- রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেছেন ঘটনাস্থলে গিয়ে দেখি, ট্রাকে গান বাজছিল। ধারণা করা হচ্ছে চালক গান শুনতে শুনতে ঘুম চোখে ট্রাক চালানোর কারণে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনার পর পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। রাউজান থানার উপপরিদর্শক হুমায়ুন কবির বলেছেন লাশগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গাড়ি দুটো জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলা রুজু হচ্ছে।

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Thursday, 15th April, 2021
    SalatTime
    Fajr4:20 AM
    Sunrise5:37 AM
    Zuhr11:58 AM
    Asr3:26 PM
    Magrib6:20 PM
    Isha7:38 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media