কাপ্তাই ট্রাফিক বিভাগের উদ্যোগে বাঙ্গালহালিয়াক র্মশালা

16

মোঃআইয়ুব চৌধুরী (রাজস্থলী প্রতিনিধি)🌏কাপ্তাই ট্রাফিক বিভাগের উদ্যোগে বাঙ্গালহালিয়াক র্মশালা। রাংগামাটির রাজস্হলী উপজেলার বাঙ্গালহালিয়া বাজারে আজ ১০সেপ্টেম্বর মঙ্গল বার সকালে কাপ্তাই ট্রাফিক বিভাগের উদ্যোগে সড়কে চলাচলকারী চালক এবং হেলপারদের ট্রাফিক আইন কানুন বিষয়ে সচেতন করার লক্ষ্যে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কাপ্তাই ট্রাফিক বিভাগের টিআই তারক চন্দ্র পাল এর সভাপতিত্বে এসময় বাংগালহালিয়া ব্যবসায়ী সমিতির সভাপতি মো: সামসুল আলম, বাংগালহালিয়া বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অরুন সেন, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, ট্রাফিক বিভাগের টিএসআই শাহ্জালাল(পিপিএম), বাংগালহালিয়া পুলিশ ফাঁড়ির আইসি মো: শহীদুজ্জামান, ককাপ্তাই ট্রাফিক বিভাগের এটিএসআই মো: ইব্রাহীম আলম, শাহীন, মো: আকতার হোসেন, সিএনজি সমিতির সভাপতি আনিস তালুকদার কালু,সহ চালক এবং হেলপাররা উপস্হিত ছিলেন।

প্রশিক্ষণে টিআই তারক চন্দ্র পাল বলেন, মোটরসাইকেল আরোহীদের জন্য হেলমেট পরা বাধ্যতামূলক এবং যে সমস্ত যানবাহন ফিটনেসবিহীন ও প্রয়োজনীয় কাগজপত্র নাই তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা নেওয়া হবে। তিনি সকলকে বৈধ কাগজপত্র সঙ্গে নিয়ে সড়কে গাড়ী চালানোর পরামর্শ দেন এবং ট্রাফিক আইন মানার অনুরোধ জানান।।

রাউজান নিউজ.আমির হামজা.বার্তা বিভাগ    

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here