কদলপুর স্কুল এন্ড কলেজ ছাত্রকল্যাণ সংসদের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও কাউন্সিল সম্পন্ন

258

অামির হামজা (রাউজান নিউজ) ♦

কদলপুর স্কুল এন্ড কলেজ ছাত্রকল্যাণ সংসদের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও কাউন্সিল সম্পন্ন”

রাউজান কদলপুরে শিক্ষা ও সেবামূলক অরাজনৈতিক ছাত্র সংগঠন কদলপুর স্কুল এন্ড কলেজ ছাত্রকল্যাণ সংসদের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠান গত ১৯ ফেব্রুয়ারি সকাল ১০টায় কদলপুর স্কুল এন্ড কলেজ মিলনায়তনে সংগঠনের সভাপতি মুহাম্মদ এনামুল হক মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

হাসিবুল হাসান শাহ সাকিব ও সাহেদুল ইসলামের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং কদলপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বাবু কমল চক্রবর্তী, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সংগঠক সেলিম উদ্দিন, ইউপি সদস্য মুহাম্মদ নাছের, বিশিষ্ট সমাজসেবক পংকজ ভট্টাচার্য্য, সামাজিক সংগঠন শিকড় এর সুযোগ্য সাংগঠনিক সম্পাদক রবিউল হোসাইন সুমন ও বিশিষ্ট সংগঠক একরাম হোসেন।

সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠান পরিচালনার আহ্বায়ক সীমান্ত আচার্য‍্য। এসময় আরো উপস্থিত ছিলেন অহিদুল ইসলাম অভি, সীমান্ত, জাবেদ, সারোয়ার, কায়ছার সহ প্রমুখ।

সর্বসম্মতিক্রমে গঠিত জান্নাতুল মাওয়া সেজিন, শাহেদুল ইসলাম, সাকিব, রিটন ও ফারহান সহ ৫জনের নিরপেক্ষ নির্বাচন কমিশনারের ভুমিকায় উপস্থিত কর্মকর্তা ও সদস্যের গোপন ভোটের মাধ্যমে মুহাম্মদ এনামুল হক মুন্নাকে সভাপতি, আলমগীর শাহ্‌ কে সাধারণ সম্পাদক ও আবরার মাহতাব খোকন কে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here