রাউজান নিউজ

এবার উত্তর রাউজানে পর দক্ষিণ রাউজানে মুনিরীয়া বিরোধী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

অামির হামজা (রাউজান নিউজ)♦ এবার উত্তর রাউজানে পর দক্ষিণ রাউজানে মুনিরীয়া বিরোধী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল। মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ’ নামক তরিক্বত ভিত্তিক সংগঠনের উগ্রবাদী সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে রাউজানের বিভিন্নস্থানে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

উত্তর রাউজানে গতকাল শনিবার মিছিলের দৃশ্য

গত শনিবার ও রবিবার রাউজান সদর মুন্সির ঘাটায় ও দক্ষিণ রাউজানের নোয়াপাড়া এলাকায় পৃথকভাবে উপজেলা ছাত্রলীগ ও রাউজানের সম্মিলিত সমাজিক গঠনের ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বের করা হয়।

মানববন্ধনে মুনিরীয়া বিরোধী লেখা সম্বলিত ব্যানার ও পোস্টার হাতে নিয়ে রাজনৈতিক নেতাকর্মী, শিক্ষার্থী, সাধারণ নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশগ্রহণ করেন। পরে বিক্ষোভ মিছিল বের করা হয়।

অাজ রবিবার দক্ষিণ রাউজানে নোয়াপাড়া মিছিলে প্রতিবাদ জানাতে চলে অাসেন এক ছোট মাদ্রাসার ছাত্র

এদিকে বিকেলে রাউজান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের জানালী হাটে বিক্ষোভ সমাবেশ করে অন্দোলনকারীরা।

প্রতিটি কর্মসূচিতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আনোরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বশির উদ্দিন খান, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, রাউজান পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, পৌর কাউন্সিলর জানে আলম জনি, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম চৌধুরী রানা, জাহাঙ্গীর অালম, অা,জ,ম রাশেদ, জসিম উদ্দিন চৌধুরী, আবদুল লতিফ, আহসান হাবীব চৌধুরী হাসান, যুবলীগ নেতা তপন দে, হাসান মোহাম্মদ রাসেল, শাওন, হাাসান মেহেদী রাজু, এনামুল হক, আবু সালেক, জান্নাতুল ফেরদৌস ডলি, রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সম্পাদক সাখাওয়াত হোসেন চৌধুরী পিপলু, অনুপ চক্রবর্তী, মো. আসিফ, মেজবাহ্ উদ্দিন, সালাউদ্দিন, আরমান সিকদার, ফয়সাল মাহমুদ সহ প্রমুখ ।

বক্তারা বলেন, রাউজানে তরিক্বতের নামে কোন জঙ্গীবাদ মেনে নেয়া হবে না। প্রশাসন যদি তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয় তাহলে তীব্র আন্দোলনে যেতে বাধ্য হবে।

আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হক ও বীর মুক্তিযোদ্ধা শফিকুল আনোয়ারসহ বিভিন্ন ধর্মাবলম্বী মানুষ, আলেম ওলামা, নিরিহ মানুষের উপর হামলকারী উগ্রবাদী সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটির উগ্রপন্থীদের গ্রেফতার করতে হবে।

একই সাথে তরিক্বতের নামে অ্যাটাক বাহিনীর বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা নিতে হবে। মুনিরীয়া যুব তবলীগ কমিটির নামক এ সংগঠনটি নিষিদ্ধ করার জন্য সরকারের প্রতি দাবি জানান তারা।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Tuesday, 3rd August, 2021
    SalatTime
    Fajr4:06 AM
    Sunrise5:29 AM
    Zuhr12:05 PM
    Asr3:29 PM
    Magrib6:41 PM
    Isha8:03 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media