এখন সময় এসেছে সুযোগ এসেছে ভন্ড মুনির উল্লাহ’র মুখোশ উন্মোচন করার-সংবাদ সম্মেলনে ওলামা পরিষদ

113

অামির হামজা (রাউজান নিউজ)♦ এখন সময় এসেছে সুযোগ এসেছে ভন্ড মুনির উল্লাহ’র মুখোশ উন্মোচন করার-সংবাদ সম্মেলনে ওলামা পরিষদ। মুনিরীয়া যুব তবলীগের প্রত্যেক মাহফিলে আলেমদের বক্তব্য কেন্দ্র থেকে লিখে দেওয়া হতো। বিভিন্নভাবে চাপ দেয়া হতো কেন্দ্র লিখিত বক্তব্যে উল্লেখিত মিথ্যা ও বানোয়াট কারামাত বর্ণনা করার জন্য। অন্যথায় তাদের জান মালের ক্ষতি করতো বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন মুনিরীয়া ওলামা পরিষদের আলেমরা। তারা এ সংবাদ সম্মেলনের মাধ্যমে মুনিরীয়া যুব তবলীগের ওলামা পরিষদের সকল কর্মকান্ড থেকে মৃত্যু পর্যন্ত বিরত থাকবেন বলে ওয়াদা করেন।

রোববার ( ২৬ মে) দুপুরে মুনিরীয়া যুব তবলীগ কমিটির উগ্র সমর্থক কর্তৃক আলেম, ওলামা, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও সাধারণ জনগনের উপর হামলার প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত মুনিরীয়া যুব তবলীগ কমিটি ‌‍‍‍‌‌‌‌‘ওলামা পরিষ’ এর সংবাদ সম্মেলনে এ সময় বক্তব্য রাখেন পরিষদের সভাপতি মুফতি মাওলানা ইব্রাহিম হানফি, সহ সভাপতি মাওলানা মমতাজুল হক নুরী, পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা আশেকুর রহমান, তথ্য ও প্রকাশনা সম্পাদক সৈয়দ মুহম্মদ আবদুল্লাহ রশিদী, এশায়েত সম্পাদক মাওলানা এমদাদুল হক মুনিরী, সহ এশায়েত সম্পাদক শাহজাহান নোমান ও কাগতিয়া কামিল মাদরসার সাবেক শিক্ষক মাওলানা নুরুল আবছার।

পরিষদের নেতৃবৃন্দ বলেন, আমরা জানের ভয়ে এতোদিন মুনিরীয়া তবলীগের বিরুদ্ধে অবস্থান নিতে পারিনি। এখন সময় এসেছে, সুযোগ এসেছে ভন্ড মুনির উল্লাহ’র মুখোশ উন্মোচন করার। আমরা জানের ভয়ে, হুমকীর সম্মুখীন হয়ে অতিতের অপরাধ ও কৃতকর্মের জন্য মহান আল্লাহ তায়ালা’র কাছে তাওবা করছি। এ সময় দায়িত্বশীলরা ইতিমধ্যে সংগঠনের সকল কর্মকান্ড থেকে নিজেদের বিরত রাখার ঘোষনা দেওয়ায় মুনিরিয়া যুব তবলীগ কমিটির ওলামা পরিষদের আর কোনো অস্তিত্ব নেই বলে উল্লেখ করেন।

এ ছাড়াও যে সকল আলেম ও ভাই-বোনেরা এখনো মুনিরীয়া তবলীগের সাথে সম্পৃক্ত আছেন, তাদের এ ভ্রান্ত পথ ও মত ছেড়ে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সঠিক পথে চলে আসার আহবান জানান তারা।

বি: দ্র, আমার হুজুর কেবলার কি শান দেখেন কিস্তিয়ে নুহ খ্যাত জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার একজন ছাত্র ইয়াছিনকে মারধর করে জোরপূর্বক হুজুর বিপক্ষে কথা বলে ভিডিও বানাই এই জালিম ভন্ডরা আজ তারা নিজেরা নিজের পীরের বিরোদ্ধে হাজার হাজার ভিডিও বানাই।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here