ঈদের নামাজের ওজু করতে গিয়ে পা পিছলে আহত বাবলু, নেওয়া হয়েছে সিঙ্গাপুরে

97

অামির হামজা (রাউজান নিউজ)♦ ঈদের নামাজের ওজু করতে গিয়ে পা পিছলে আহত বাবলু, নেওয়া হয়েছে সিঙ্গাপুরে। গত বুধবার ঈদের দিন সকালে ওজু করতে গিয়ে পা পিছলে আহত হয়েছেন জাতীয় পার্টির সভাপতি-মণ্ডলীর সদস্য ও সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার রাতে তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়েছে বলে বাবলুর ছোট ভাই হাসান মাহমুদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করছেন।

বাবলুর ছোট ভাই জানান, বুধবার ভোর ৬টার দিকে ঈদের নামাজের প্রস্তুতির অংশ হিসেবে বাথরুমে ওজু করতে গিয়ে পা পিছলে পড়ে যান তিনি। এসময় তিনি গুরুত্বর অাহত হয়।

তার কোমরের বাম দিকে খুব ব্যথা হয় শুরু হলে।
বাবলুকে উদ্ধার করে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে নেওয়ার পর সেখানে পরীক্ষায় তার কোমরের ‘জয়েন্ট’-এ সমস্যা হওয়ার কথা জানান চিকিৎসকরা। এজন্য অস্ত্রোপচারের পরামর্শ দেন তারা।

পরে চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে জিয়াউদ্দিন বাবলুকে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে পাঠানো হয়। জিয়াউদ্দিন বাবলুর সঙ্গে তার স্ত্রী মেহেজেবুন্নেসা রহমান টুম্পা রয়েছেন।

সিঙ্গাপুরের স্থানীয় সময় শুক্রবার সকাল সাড়ে ৬টায় বাবলু সিঙ্গাপুরে পৌঁছালে বিমানবন্দর থেকে তাকে সরাসরি ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার কোমরে অস্ত্রোপচার হয়েছে।

ম্যাক্স হাসপাতালে নেওয়া হলে তাঁকে দেখতে যান, রাউজানের সংসদসদস্য এবিএম ফজলে করিম চৌধুরী (এমপি)। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। চট্টগ্রাম সিটি মেয়র আ,জ,ম নাছির উদ্দিন। শিক্ষা উপ- মন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল (এমপি)।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here