ইয়াবাসহ গ্রেপ্তার ভাই-বোন

390

স্টাফ রিপোর্টার ♦ ইয়াবাসহ গ্রেপ্তার ভাই-বোন। সিলেটে ভাই-বোন পরিচয়ে ইয়াবা ব্যবসায়ী এক পুরুষ ও এক নারীকে ১৮০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে সিলেটের বিয়ানীবাজার উপজেলার শেওলা পয়েন্ট থেকে বিয়ানীবাজার থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

এসময় গ্রেপ্তার করা হয়- সিলেটের জকিগঞ্জ উপজেলার দক্ষিণভাগ গ্রামের মৃত ইলিয়াছ আলীর ছেলে আমির হোসেন (৩২) ও বিয়ানীবাজার উপজেলার উত্তর শ্রীধরা গ্রামের ফয়সল আহমদের স্ত্রী সালমা বেগম (৩৮)।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম জানান, আমির হোসেন ও সালমা বেগম নিজেদের ভাই-বোন পরিচয় দিয়ে সিলেটে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। গোপন সূত্রে খবর পেয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় বিয়ানীবাজারের শেওলা পয়েন্টে থানার ওসি অবনী শংকর করের নেতৃত্বে অবস্থান নেয় পুলিশ। এক পর্যায়ে একটি সন্দেহজনক সিএনজি অটোরিকশা (নম্বর-সিলেট থ-১২-৮০৪০) থামিয়ে এর যাত্রী আমির হোসেন ও সালমা বেগমকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের শরীরে তল্লাশি চালিয়ে ১৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা পুলিশের মিডিয়া অফিসার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমির হোসেন ও সালমা বেগম স্বীকার করেছে তারা ভারত থেকে জকিগঞ্জ সীমান্ত দিয়ে আসা ইয়াবা সিলেট নগরীতে নিয়ে যাচ্ছিল। আটক ইয়াবার বাজারমূল্য প্রায় ৯ লাখ টাকা।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার এসআই কামরুল আলম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার আমির হোসেন ও সালমা বেগমকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

রাউজান নিউজ/অামির হামজা, বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here