ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত

89

অামির হামজা (রাউজান নিউজ)♦ ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত। রাউজান উপজেলায় অবস্থিত শিক্ষা-প্রতিষ্ঠান ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও মাদক ও যৌতুক বিরোধী সংগটন “বিহঙ্গ”এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(২১-মে) মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের হল পাঙ্গানের ১৪ নং কক্ষে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ মামুন ওয়াহিদ ও সাধারণ সম্পাদক জি,এম হাসানের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন।

অত্র কলেজের (ভারপ্রাপ্ত) অধক্ষ্য মোঃ সরওয়ার কামাল চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ৯নং পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রোকন উদ্দিন। বিশেষ অতিথি মধ্যে বক্তব্য রাখেন, পাহাড়তলী ইউনিয়নের (ভারপ্রাপ্ত) সভাপতি নুরু নবী, রাউজান উপজেলা অাওয়ামীলীগের প্রচার ও প্রকাশানা সম্পাদক দোস্ত মোহাম্মদ খান, রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়্যদ মেজবাহ্ উদ্দিন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও দক্ষিণ রাউজান ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন, সহ-সভাপতি কামরুল হাসান রাসেল, মিজানুর রহমান তালুকদার, অভি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন- ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ সাহাবউদ্দীন, সাবেক সিনিয়র সহ-সভাপতি, মোঃ মানিক, সাবেক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ‘বিহঙ্গ’এ সভাপতি ও সাংবাদিক অামির হামজা, বিহঙ্গ সাংস্কৃতিক সংগটনের সাধারণ সম্পাদক রুবেল তালুকদার, নিশান, কিসান, অারিফুল ইসলাম টিপু, সহ প্রমুখ।

অতিথিরা বক্তব্যে বলেন, সম্প্রীতির বন্ধনে ইফতার অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ছাত্রলীগকে ঐক্যবদ্ধ হওয়ে দেশের সমাজের ও মাদকের প্রতিরোধে কাজ করতে আহবান জানান।

দোয়া ও মোনাজাত অনুষ্ঠানটি পরিচালনা করেন ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের পেশ ইমাম মো. মিজান।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here