ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

122

অামির হামজা, (রাউজান নিউজ)♦ বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ও কলেজ ছাত্রলীগ।

অাজ রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু হয় দিনের কর্মসূচী। এছাড়াও অায়োজন করা হয়েছিল দোয়া মাহফিল, কুইজ প্রতিযোগিতা ও বঙ্গবন্ধু জম্মদিনে উপলক্ষে কেক কাটা হয়।

সকালে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সরওয়ার কামাল চৌধুরী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এই সময় বিভিন্ন শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ সরওয়ার কামাল চৌধুরী। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় চেয়ারম্যান রোকন উদ্দিন।

এছাড়াও বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো, অাব্দুল অাসিফ মামুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জি,এম হাসানের সচঞ্চলনায় জাতির পিতা বঙ্গবন্ধুর জীবনী ও আদর্শ ও অবদান নিয়ে আলোচনা করেন, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের (সাবেক) সভাপতি ও রাউজান উপজেলা ছাত্রলীগ দক্ষিণের সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন। রাউজান উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক নঈম উদ্দিন চৌধুরী সহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here