রাউজান নিউজ

আমিরাতে করোনা যোদ্ধাদের অভিনব কায়দায় “ধন্যবাদ” (ভিডিওসহ)

আমিরাতে করোনা যোদ্ধাদের অভিনব কায়দায় “ধন্যবাদ” (ভিডিওসহ)

কে.এম. নেয়ামত উল্লাহ, শারজাহ, ইউ.এ.ই প্রতিনিধি :

সংযুক্ত আরব আমিরাতে করোনা ভাইরাস মোকাবেলায় প্রথম সারির যোদ্ধাদের অভিনব কায়দায় ধন্যবাদ জানিয়েছে দুবাই সরকার। রবিবার (১৫ জুন) দুবাইয়ে ১০০টির বেশি গাড়ী বহর ও ১২০টি ড্রোন এর মাধ্যমে ধন্যবাদন জানিয়ে এক অসারণ ভিডিও প্রদর্শিত হয়েছে।

দুবাইয়ের ক্রাউন প্রিন্স এবং নির্বাহী কাউন্সিলের চেয়ারম্যান শেখ হামদান বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম এর উদ্যোগে বিশাল গাড়ী বহর এবং ড্রোনের সমন্বয়ে একটি দুর্দান্ত ভিডিও প্রদর্শন করেছেন, যাঁরা কোভিড-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় লড়াই করেছেন, মূলত প্রথম সারির হিরোদেও কৃতজ্ঞতা জানাতে এই উদ্যোগ।

ভিডিওর শুরুতেই শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম এর অনুপ্রেরণামূলক উক্তি -“যেখানে বিশ্বাস ও সংকল্প রয়েছে সেখানে কোনও কিছু অসম্ভব নয়। ভিডিওটিতে হাইলাইট করা অন্যান্য বার্তাগুলির মধ্যে ছিল ‘স্ট্র্যাঞ্জার টুগেদার’।

অনুপ্রেরণামূলক এবং সচেতনতার বার্তাগুলির সংমিশ্রণে নির্মিত ভিডিওটি মহামারী কাটিয়ে ওঠার ক্ষেত্রে সম্মিলিত প্রচেষ্ঠার ভূমিকা ও সাবধানতামূলক ব্যবস্থাগুলি বাস্তবায়নের জন্য জনগণকে স্মরণ করিয়ে দেয়।

ড্রোনের আলোক সজ্জায় শেখ মোহাম্মদেও প্রতিকৃতি স্কেচ করা তার হাতের সালাম ছাড়াও বিজয়, ভালবাসার প্রতীক এবং পৃথিবীজুড়ে কোভিড-১৯ এর বিরুদ্ধে বিশ্বব্যাপী লড়াইয়ের ইঙ্গিত দেয়। আলোর ঝলকানিতে দুবাইর আকাশের দৃশ্য ছিল অনন্য অসাধারণ।

এছাড়াও ভিডিওটিতে কোরিওগ্রাফ করা প্রদর্শনীতে আরবী এবং ইংরেজী ভাষায় লিখা ছিল- (You, To the UAE, To Our People and To Our Heroes)

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Sunday, 20th September, 2020
    SalatTime
    Fajr4:31 AM
    Sunrise5:46 AM
    Zuhr11:52 AM
    Asr3:18 PM
    Magrib5:58 PM
    Isha7:13 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media