রাউজান নিউজ

আত্মহত্যার আগে চিরকুট ঃ বউ যেন আমার মরা মুখ না দেখে

মীর আসলাম(রাউজাননিউজ).

ভালোবাসা, আমার জানকে আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। তুমি আমাকে দেখতে আসবে না, এটা আমার কথা। আমি অনেক ভালোবাসি, তোমাকে সানজিয়া। আমার জান। আমার লাশের পাশে আমার বউ যেন না আসে, আমার মরা মুখ দেখতে না পারে। এই ইচ্ছেটা পূরণ করবেন। আমার জন্য কাউকে দায় করবেন না। ও সুখে থাক। আমিও অনেক সুখে আছি। বিদায়..।

চট্টগ্রামের রাউজানে মো. নয়ন (২৬) নামে এক যুবক আত্মহত্যার আগে নিজের স্ত্রীকে ইঙ্গিত করে চিরকুট লিখে রাখেন। ১৩ মার্চ শনিবার সকাল ১০টায় পুলিশ গাছের সঙ্গে রশিতে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধারের সময় চিরকুটটি পাওয়া যায়। ঘটনাটি ঘটেছে রাউজান পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের আইলিখীল গ্রামের এমরান ড্রাইভারের বাড়িতে। জানা যায়, গত ৩ বছর আগে মা-বাবাকে না জানিয়ে সানজিদা তাসলিমা নামে এক বিবাহিত নারীকে বিয়ে করেন নিহত নয়ন। বিয়ের পর থেকে স্ত্রীকে নিয়ে শ্বশুরালয়ে থাকতেন। মাঝে মধ্যে বাড়িতে আসতেন। আবার চলে যেতেন। স্ত্রীর সাথে ঝগড়া করে গত তিনদিন আগে বাড়িতে চলে আসে।

গত শুক্রবার রাতে খাবার খেয়ে শুয়ে পড়েন। সকালে বাড়ি থেকে অদূরে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় কারো অভিযোগ নেই। তবে স্ত্রীর উদ্দেশ্যে একটি চিরকুট পাওয়া গেছে। উল্লেখ্য, গত ০৮ বছর আগে ফরিদ ড্রাইভারের মেয়ে সানজিদা তাসলিমার সঙ্গে এক সিএনজি চালিত অটোরিকশা চালকের বিয়ে হয়। পরে সানজিদা তাসলিমার সঙ্গে নিহত নয়নের পরকীয়া সম্পর্কে গত তিন বছর আগে বিয়ে হয়। তিন বছর ধরে নিহত নয়ন তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে থাকতেন। তারা নিঃসন্তান ছিলেন।

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Thursday, 15th April, 2021
    SalatTime
    Fajr4:20 AM
    Sunrise5:37 AM
    Zuhr11:58 AM
    Asr3:26 PM
    Magrib6:20 PM
    Isha7:38 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media