রাউজানে গ্রেপ্তার হওয়া অবৈধ অস্ত্র ব্যবসায়ী আজম খান

রাউজানে গ্রেপ্তার হওয়া অবৈধ অস্ত্র ব্যবসায়ী আজম খান

07/12/2022
রাউজানে বন্দুক গুলিসহ ব্যবসায়ী গ্রেফতার
মীর আসলাম (রাউজান নিউজ) মীর আসলাম (রাউজান নিউজ)

মীর আসলাম(রাউজাননিউজ) :
চট্টগ্রামের রাউজানে মো. আজম খান (৩০) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে। ১২ জুলাই মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত ১১ জুলাই সোমবার দিবাগত রাত ২টার দিকে আজম খানকে গ্রেফতার করে পৌরসভার ১নম্বর ওয়ার্ডের ব্রীক ফিল্ড লোহার ব্রীজ সংলগ্ন এলাকা থেকে। পুলিশ জানিয়েছে সে ওই এলাকার মমতাজ কটেজ অ্যান্ড কমাউন্ড নামে একটি প্রতিষ্ঠানের সামনে অস্ত্র বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছিল।

 

গোপন সংবাদের ভিত্তিতে তাকে পুলিশ গ্রেপ্তার করে একটি দেশীয় তৈরি দোনলা বন্দুক (এলজি) ও দুটি তাজা কার্তুজসহ।  গ্রেপ্তার হওয়া আজম হাটহজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের তালুকদার বাড়ির প্রয়াত মো. জামাল উদ্দিনের ছেলে। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হরুন বলেন, বিক্রির উদ্দেশে অবৈধ অস্ত্র ও কার্তুজ নিয়ে অবস্থানকালে তাকে গ্রেফতার করা হয়।  তার বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশের দেয়া তথ্যানুসারে অস্ত্র ব্যবসায়ী আজম খান হাটহজারী থানার হত্যা, অস্ত্র, ডাকাতিসহ ৬ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। 


  • VIA
  • মীর আসলাম (রাউজান নিউজ)
  • TAGS



LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার