রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন পেলেন আইজি ব্যাজ পদক

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন পেলেন আইজি ব্যাজ পদক

01/05/2023
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন পেলেন আইজি ব্যাজ পদক
admin admin

নিউজ ডেক্স ঃ  আইন-শৃঙ্খলা রক্ষায় অসামান্য অবদান রাখায় এবং উত্তম ও প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ  ‘পুলিশ ফোর্স এক্সামপ্লারি গুড সার্ভিস ব্যাজ’ বা আইজি ব্যাজ পদক পেলেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল্লাহ আল হারুন। তিনি ২০২২ সালে প্রশংসনীয় ও ভালো কাজ করায় স্বীকৃতি স্বরূপ এই পদক পেলেন।

বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্র্যাউন্ডে তাকে ব্যাজ পরিয়ে দেন পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। 

ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, আমরা আইন শৃঙ্খলা রক্ষায় কাজ করেছি, পুরস্কার পাওয়ার আশায় নয়। তবে প্রতিটি পুরস্কার মানুষকে ভালোকাজের অনুপ্রেরণা যোগায়। তিনি আরও বলেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী মহোদয় এবং তার নির্বাচনী এলাকার মানুষের সহযোগিতায় আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করেছি বলেই পুরস্কৃত হয়েছি। এজন্য রাউজান থেকে বার বার নির্বাচিত সাংসদ, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী মহোদয় এবং রাউজানের সকল জনপ্রতিনিধি, সাংবাদিক সর্বস্তরের জনগণের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতে জনগণের প্রতি আরও দ্রুত সেবা প্রদানের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আবদুল্লাহ আল হারুন ২০২০ সালের ১৭ আগস্ট ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে রাউজান থানায় যোগদান করেন । যোগদানের পর থেকে তিনি সন্ত্রাস দমন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণসহ আইনশৃঙ্খলা রক্ষায় অসামান্য অবদান রাখেন। রাউজান থানায় যোগদানের আগে আবদুল্লাহ আল হারুন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) একাধিক থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন।

 


  • VIA
  • admin
  • TAGS



LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার