চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় যাত্রীবাহী অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন এক তরুণ

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় যাত্রীবাহী অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন এক তরুণ

12/20/2022
ফটিকছড়িতে অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল তরুণের
admin admin

 

বোরহান উদ্দীন নিয়াজ (রাউজান নিউজ) : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় যাত্রীবাহী অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন এক তরুণ । আহত হয়েছেন আরও দুজন। আজ মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার দাঁতমারা ইউনিয়নের হেয়াকো-খাগড়াছড়ি আঞ্চলিক সড়কের বনানী গর্জনবাগান এলাকায় এই দুর্ঘটনা ঘটে ।

মুহাম্মদ পারভেজ (২৭) নামে নিহত হয়েছে এক তরুণের। তিনি দাঁতমারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কাঞ্চনা গ্রামের আলী আহমদের ছেলে। পরিবারের সদস্যরা বলেন, পারভেজ পাসপোর্ট তৈরির কাগজপত্র জমা দিতে চট্টগ্রাম নগরীর পাসপোর্ট কার্যালয়ে যাচ্ছিলেন। আহত ব্যক্তিরা হলেন মুহাম্মদ সোহেল (৩০) ও মুহাম্মদ মিলন (২৯) । তাঁরা একই ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে থানা-পুলিশ জানায়, আজ সকাল সাতটার দিকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে ফটিকছড়ি সদরের দিকে যাচ্ছিল। এই সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সামনে থেকে অটোরিকশাটি ধাক্কা দেয়। এতে অটোরিকশার তিনযাত্রী আহত হন। তাঁদের স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক পারভেজকে মৃত ঘোষণা করেন। অন্যদের চিকিৎসা চলছে।

ভুজপুর থানার দাঁতমারা তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক নাজের হোসাইন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আহত ব্যক্তিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।





LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার