রাউজানে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর স্মরণে মাসিক মিলাদ মাহফিল অনু্ষ্ঠিত

45

নিজস্ব প্রতিবেদক ♦

রাউজানে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর স্মরণে মাসিক মিলাদ মাহফিল অনু্ষ্ঠিত”

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ ডাবুয়া জগন্নাথ হাট শাখার উদ্যোগে বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) “র স্মরণে মাসিক মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়।

১১ ফেব্রুয়ারি সোমবার বাদে এশা মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি ডাবুয়া জগন্নাথ হাট শাখার অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি ও রাউজান উপজেলা শাখার সভাপতি জাকের হোসেন মাষ্টারের সভাপতিত্বে অনু্ষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান উপজেলা শাখার নির্বাহী সদস্য ও গহিরা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ নুরুছাপা।

প্রধান বক্তা হিসাবে মাহফিলে তকরির করেন খিরাম নুরুল উলুম আহমদিয়া রেযভীয়া মাদ্রাসার মুদ্দারিছ মাওলানা আবুল বশর মাইজভাণ্ডারী। সংগঠনের যুগ্ম সম্পাদক মোরশেদুল আলমের বিশেষ অতিথি ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান উপজেলা শাখার নির্বাহী সদস্য ও রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম, সহ সাধারণ সম্পাদক লোকমান হাকিম সওদাগর, এস এম তৈয়্যবুর রহমান, নাজিমুদ্দিন কালু, সেলিম উদ্দিন, ইউছুপ খাঁন, মাওলানা হাসানসহ অন্যান্যরা। মিলাদ মাহফিল ও আলোচনা সভা শেষে মিলাদ কিয়াম ও মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here