নয়া বিতর্কে সালমান খান

16

লিউড সুপারস্টার সালমান খান। এ অভিনেতার পরবর্তী সিনেমা ভারত। বর্তমানে এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। সম্প্রতি পাঞ্জাবের ওয়াগাহ সীমান্তে সিনেমার শুটিং হয়। আর এটি করতে গিয়ে নতুন বিতর্কে জড়িয়েছেন সালমান খান।
ওয়াগাহ সীমান্তে ভারত সিনেমার একটি দৃশ্যের শুটিং ছিল। কিন্তু নিরাপত্তাজনিত কারণে সেখানে শুটিং করতে পারেননি সিনেমার টিম। বিকল্প ব্যবস্থা হিসেবে সীমান্তের পাশের একটি গ্রামে ওয়াগাহ বর্ডারের একটি সেট তৈরি করেন। তবে বিপত্তি তৈরি হয় তার পরেই। সেটে পাকিস্তানের পতাকা উত্তোলন করতে হবে। কিন্তু ভারতের মাটিতে পাকিস্তানের পতাকা উড়তে দিতে রাজি হননি স্থানীয় কিছু মানুষ। তারা সালমানের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘ভারতের মাটিতে পাকিস্তানের পতাকা উড়বে গ্রামবাসীদের অনেকেই তা মেনে নিতে পারেননি। আমরা কাশ্মীরে এমনকি মুম্বাইয়ে ভারত-পাকিস্তান ম্যাচের সময়ও এ ধরণের পরিস্থিতিতে পড়েছি। এটি সিনেমার শুটিং হওয়া সত্ত্বেও স্থানীয় কিছু সংস্থা সালমানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। শুধু তাই নয়, তারা শুটিং সেটে ও সালমানের হোটেলের সামনে এর প্রতিবাদ করেছে। এটি শুধু সিনেমার শুটিংয়ের প্রয়োজনে করা হয়েছে কিন্তু স্থানীয়রা তা মানতে রাজি নয়। শুটিং শেষ হওয়া মাত্রই সালমান মুম্বাইয়ে ফিরে আসেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here