ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিরো আলমের ভাস্কর্য! সেলফি

68

রাউজান নিউজ ডেস্ক ♦

ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিরো আলমের ভাস্কর্য! সেলফি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র কিনে আলোচনায় আসেন অভিনেতা হিরো আলম। তবে তার মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। এবার আলোচিত হিরো আলমের ভাস্কর্য তৈরি করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের ভাস্কর্য বিভাগের একজন শিক্ষার্থী।

জানাযায় উত্তম কুমার নামের ওই শিক্ষার্থী ঢাবির জগন্নাথ হলের আবাসিক ছাত্র। তিনি বলেন, হিরো আলমকে নিয়ে অনেকে সমালোচনা করছে। তিনি কিন্তু থেমে নেই। তিনি যুদ্ধ করেছেন। এটা হচ্ছে আমার এই ভাস্কর্য তৈরি করার প্রাণশক্তি। হিরো আলম প্রথমে শুনে বিশ্বাস করতে পারেননি যে তার ভাস্কর্যও তৈরি হতে পারে। তাই তিনি নিজে সরজমিনে ভাস্কর্যটি দেখতে যান।

এসময় হিরো আলম বলেন, আমি জিরো থেকে হিরো হয়েছি। মানুষের ভালোবাসার কারণে জিরো থেকে হিরো। চেহারা কোনো ফেক্টর নয়। ভালোবাসার কারণে আজ আমি এত দূর আসতে পেরেছি। মানুষের যোগ্যতা সবচেয়ে বড় বিষয়।

ভাস্কর উত্তম কুমার বলেন, হিরো হওয়ার জন্য চেহারা কোনো ব্যাপার নয়। চেহারা হাইট ফিটনেস কোনো ব্যাপার নয়। যার মধ্যে প্রাণশক্তি নেই, জোশ নেই সে কোনো মানুষই না। ইতিমধ্যে ভাস্কর্যের কাজ অনেকটা শেষের দিকে, তবে কোথায় ভাস্কর্যটি স্থাপন করা হবে তা এখনো নিশ্চিত নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here