গাউছুল আজম কনফারেন্সের প্রচারে বর্ণাঢ্য মোটর র‌্যালী

170

এম অারফাত হোসাইন (রাউজান নিউজ) ♦

গাউছুল আজম কনফারেন্সের প্রচারে বর্ণাঢ্য মোটর র‌্যালী। আগামী ১৪ জানুয়ারী সোমবার চট্টগ্রাম লালদিঘী ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর উদ্যোগে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স’র প্রচারের লক্ষ্যে শনিবার (১২ জানুয়ারি) এক বর্ণাঢ্য মোটর সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়।

পবিত্র ফাতেহা শরীফ পাঠ ও মিলাদ-কিয়ামের মাধ্যমে মোনাজাত করে শুরু হওয়া শত শত মোটর সাইকেল যোগে এ র‌্যালীটি রাউজান কলেজ থেকে শুরু হয়ে পাহাড়তলী, কাপ্তাই রোড দিয়ে নোয়াপাড়া, কুয়াইশ নতুন রাস্তার মাথা, অক্সিজেন মুরাদপুর-বহদ্দারহাট-চকবাজার-সিরাজউদ্দৌলা রোড -আন্দরকিল্লা- লালদিঘী- কোতোয়ালী-নিউমার্কেট- টাইগার পাস- লালখান বাজার- ওয়াসা মোড়- জিইসি- ২নং গেইট- টেক্সটাইল- গাউছুল আজম কমপ্লেক্স থেকে পুনরায় অক্সিজেন,  হাটহাজারী রোড হয়ে চট্টগাম বিশ্ববিদ্যালয় গেইট, হাটহাজারী কলেজ হয়ে রাঙ্গামাটি রোড দিয়ে রাউজান সদর হয়ে কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসা ময়দানে এসে শেষ হয়। মোটর সাইকেল র‌্যালী দেখার এবং কনফারেন্সের বিভিন্ন কুশলাদি জানার জন্য রাস্তার দু’পাশে উৎসুক জনতা ভীড় জমায়।

এ সময় মোটর সাইকেল আরোহীরা রাস্তার দু’পাশে দাড়িয়ে থাকা জনতার হাতে লিপলেট বিতরণ করে কনফারেন্সের দাওয়াত দেন। এ অভিনব মোটর সাইকেল র‌্যালীর মাধ্যমে গাউছুল আজম কনফারেন্স এর প্রচারনায় গ্রাম ও নগরের বিশাল এলাকা জুড়ে জনগণের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। এছাড়াও কনফারেন্স উপলক্ষে পুরো চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলার সড়ক ও মহানগর জুড়ে তোরণ, বিলবোর্ড, ফেষ্টুন, প্লেকার্ড উত্তোলন করে সুসজ্জিত করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here